শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

সিলেটে ফের নামল লন্ডনের ফ্লাইট

সিলেটে ফের নামল লন্ডনের ফ্লাইট

স্বদেশে ডেস্ক:

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ফের অবতরণ করলে লন্ডন থেকে আসা ফ্লাইট। ৩৪ যাত্রী নিয়ে আসা ফ্লাইটের ২৮ জন সিলেটের। বাকিরা ঢাকার যাত্রী।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় বাংলাদেশ বিমানের বিজি-২০২ ফ্লাইটটি অবতরণ করে। ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বিমান অবতরণের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ফ্লাইটটি আরও ৬ যাত্রী নিয়ে সকাল ১০টা ৩০ মিনিটে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে ওসমানী বিমান বন্দর ত্যাগ করে।

এদিকে বিমানবন্দরের সিলেটের ২৮ জন যাত্রী নামার পরপরই কড়া নিরাপত্তার মধ্য দিয়ে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে ১৪ দিনের কোয়ারেন্টিনে হোটেলে নিয়ে যাওয়া হয়। এর আগে গত সোমবার লন্ডন থেকে আসা ৪২ যাত্রী সিলেটের হোটেলে বাধ্যতামুলক কোয়ারেন্টিনে রয়েছেন।

ওসমানী বিমানবন্দর সূত্রে জানা যায়, সপ্তাহের প্রতি সোমবার ও বৃহস্পতিবার যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানের সরাসরি ফ্লাইট আসে।

সর্বশেষ গত ২৪ ডিসেম্বর ২০২ জন, গত ২৮ ডিসেম্বর ২০২ জন, ৩১ ডিসেম্বর ২৩৭ যাত্রী দেশে ফেরে।  এরপর গত ৪ জানুয়ারি ৩৮ জন যাত্রী নিয়ে বিমানের চারটি ফ্লাইট ওসমানী বিমানবন্দরে আসে। এই তিনদিন আসা যাত্রীদের মধ্যে যথাক্রমে ১৬৫, ১৪৪, ২০২ ও ৪২ জন ছিলেন সিলেটের যাত্রী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877